1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রোটোকল ছাড়াই ব্যক্তিগত গাড়িতে কোটালিপাড়ায় প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ৮৬ বার পঠিত

অনলাইন ডেস্ক: পতাকাবিহীন ব্যক্তিগত গাড়িতে গোপালগঞ্জ জেলার নিজ নির্বাচনি এলাকা টুঙ্গিপাড়া থেকে কোটালীপাড়া গিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।প্রধানমন্ত্রী প্রেস উইং সূত্র জানিয়েছে, আজ ৮ ডিসেম্বর শুক্রবার রাষ্ট্রীয় প্রটোকল ছাড়াই পতাকাবিহীন ব্যক্তিগত গাড়িতে টুঙ্গিপাড়া থেকে কোটালিপাড়ায় যান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন কমিশনের আচরণবিধি মেনেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সফরে কোনো ধরনের সরকারি সুবিধা গ্রহণ করেননি।টুঙ্গিপাড়া ও কোটালিপাড়া নিয়ে গঠিত গোপালগঞ্জ-৩ সংসদীয় আসন থেকে গত ছয়বার নির্বাচিত হয়েছেন শেখ হাসিনা। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি এই আসনে প্রার্থী হয়েছেন।নির্বাচন কমিশন গত ১৫ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। রাজনৈতিক দল ও প্রার্থী নির্বাচনি আচরণবিধি অনুযায়ী মন্ত্রী-এমপিরা নির্বাচনি কাজে কোনও সরকারি সুবিধা ভোগ করতে পারবেন না। সরকারি গাড়িও ব্যবহার তারা করতে পারবেন না।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দুই দিনের সফরে বৃহস্পতিবার নিজের নির্বাচনি এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা থেকে সড়ক পথে রওনা দিয়ে বিকাল ৪টায় টুঙ্গিপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী। এরপর তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..